Craigslist এর Leads থেকে Cpa শিখুন Per Day 1k Leads থেকে 250-300$ Earn করুন

@@@ Craigslist এর CPA নিয়ে কিছু কথাঃ
Craigslist একটি American Classified Website এর Founder ( Craig Newmark ). এটি Founded হয় (1995) সালে । এর Headquarters ( San Francisco, California , United States ).বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে হাজার-হাজার ছেলে-মেয়ে Craigslist এর সাথে জড়িত।যারা কঠোর পরিশ্রম করে Craigslist এ কাজ করে যাচ্ছে।বর্তমানে Craigslist এ Post আগের মত Live হচ্ছে না।আর তাই সবার জন্য কাজ করাও অনেক বেশি কঠিন হয়ে যাচ্ছে।দেখা যাচ্ছে, IP এবং PVA কেনার জন্য যে টাকা Invest করতে হচ্ছে।মাস শেষে তেমন কোন Profit হচ্ছে না।আবার বিভিন্ন জায়গায় Leads Sell করেও মাঝে মাঝে টাকা পাওয়া যায় না।Leads Sell করে বিভিন্ন ভাবে প্রতারিত হতে হচ্ছে।

কিন্তু আপনি যদি নিজে Post করে অথবা Market থেকে Leads সংগ্রহ করে Cpa করেন।তাহলে আপনি 1k Leads থেকে 100 % sure 250-300$ Earn করতে পারবেন ।250-300$ এর কথা শুনে যাদের মন সন্দেহে কালো হয়ে গেছে।তারা দয়া করে দূরে থাকবেন।কারন Craigslist 1k leads থেকে 250-300$ আয় খুব কঠিন নয় ।আর মনে সন্দেহ নিয়ে আপনি কোন কাজ এ সফল হতে পারবেন না । আর তাই অন্যের উপর Depend না করে নিজের Leads থেকে নিজে cpa করুন ।

*(বিঃ দ্রঃ অনেকেই এই বিজ্ঞাপনটাকে কপি করে Marketing করছে এদের থেকে সাবধান থাকবেন )*

@@@ কিভাবে 1k Leads থেকে 250-300$ Earn করা যায়ঃ

Cpa এর যত Way আছে, তার মধ্যে Craigslist এর Leads থেকে Cpa করা সব থেকে সহজ এবং লাভজনক ।কারন Craigslist এর Traffic একদম Targeted Traffic. এত Targeted Traffic অন্য কোন Way তে পাওয়া সম্ভব না । Craigslist এর 1k W4M Leads থেকে আপনি PPS(Pay Per Sale)30$ এর Offers 8-10 টা Conversions করাতে পারবেন।এ ছাড়া আপনি পরে PPL(Pay Per Leads)Offers ব্যবহার করে 1k W4M Leads থেকে কমপক্ষে আরও 30$ Earn করতে পারবেন ।এ ভাবে আপনি 1k W4M Leads ব্যবহার করে সর্বমোট 250-300$ Earn করতে পারবেন । এ ছাড়া আপনি W4M ছাড়াও M4W, Canada, And Uk Fresh Leads থেকেও Cpa করে ভাল Earn করতে পারবেন ।

@@@ কেন Craigslist এর Cpa Marketing শিখবেনঃ
Affiliate অথবা Outsourcing (Upwork, Freelancer)এ প্রতিযোগী বেশি থাকার কারনে প্রচুর প্রতিযোগীর মাধ্যমে কাজ করতে হচ্ছে ।আবার অনেক সময় কাজ পাওয়া অনেক কঠিন হয়ে যাচ্ছে ।কিন্তু কোন প্রতিযোগীতা না করে Craigslist এর 1k Leads থেকে Cpa করে আপনি খুব সহজেই প্রতিদিন কমপক্ষে 250-300$ Earn করতে পারবেন।আর Leads বেশি হলে আরও বেশি Earn করতে পারবেন ।আবার Craigslist এর Leads থেকে Cpa শিখতে আপনাকে খুব বেশি দিন ট্রেনিংও করতে হবে না ।Only 5-6 টা Class করে আপনি আমার Hidden methods apply করে খুব সহজেই Earn করতে পারবেন।

@@@ ( তাই যারা Cpa Marketing শিখতে চান দ্রুত যোগাযোগ করুন ) এখন আমার Hidden methods apply করে Code Leads থেকেও Cpa করতে পারবেন । @@@

Cpa Marketing শেখার জন্য সামান্য কিছু টাকা Pay করতে হবে । যারা Pay করে Cpa Marketing শিখতে
চান শুধু তারাই যোগাযোগ করবেন ।
Khulna Outsourcing IT Group LTD

LOCATON: 51 Jaidur Rahaman Sarak, Khulna

Skype : haroprosad

Email  : haroprosads@gmail.com

Call :    01990-095 074 / 01862-945 702

Web: https://khulnaoutsourcingitgroup.wordpress.com

@@@ যে যে বিষয়ে support দেওয়া হবে :
Payment Method approvals, Any Cpa Network Approvals( Suggestion ), Domain And Hosting , Landing page, Best Cpa Offers (Advice), Atuo- Responder (Servers ) সহ Cpa এর সকল বিষয়ে support দেওয়া হবে ।

*Need unlimited w4m, m4w, For sele fresh & code leads *

* Need unlimited Yahoo mail(5tk) & gmail(8tk)   *

অনুগ্রহ করে এই বিজ্ঞাপনটাকে কেউ খারাপ ভাবে নিবেন না । আমার এ বিজ্ঞাপন দেখে যাদের ভালো লাগবে তারা আমার কাছে Cpa Marketing শিখেবেন । আর ভালো না লাগলে শিখবেন না । তবে যারা Craigslist দিন এর পর দিন কাজ করে যাচ্ছেন কিন্তু ভাল Earn করতে পারছেন না। আবার যারা Cpa Marketing এ নতুন তারা সবাই Craigslist Leads ব্যবহার করে Cpa শিখুন । আপনি খুব সহজেই Craigslist Leads ব্যবহার করে 100% sure ভালো Earn করতে পারবেন ।

সবাই কে ধন্যবাদ ।

Leave a comment